শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

টুয়াক’র নির্বাচন সম্পন্নঃ সভাপতি আনোয়ার ও সাধারণ সম্পাদক টিটু

এম.এ আজিজ রাসেল:
ব্যাপক উৎসাহ—উদ্দীপনায় সম্পন্ন হয়েছে পর্যটনসেবীদের বৃহৎ সংগঠন ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) এর দ্বিবার্ষিক নির্বাচন। নির্বাচনে সভাপতি পদে নতুন মুখ হিসেবে আনোয়ার কামাল দেওয়াল ঘড়ি প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন তোফায়েল আহমেদ (আনারস)। এছাড়া ফুটবল প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মুনিবুর রহমান টিটু। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন আসাফ উদ দৌলা আশেক (কম্পিউটার)।
মঙ্গলবার (৩১ আগষ্ট) পর্যটন শহরের মোটেল লাবনীতে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোগগ্রহণ শেষে নির্বাচন কমিশন ভোট গণনা শেষে তাদের নির্বাচিত ঘোষণা করেন।
কার্যকরী পরিষদের মোট ১৫টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, যুগ্ম সম্পাদক, দপ্তর সম্পাদক ও তিনজন সদস্য পদে ভোট হয়েছে। বাকি প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে গেছেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন কক্সবাজার সরকারী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আবুল মনসুর। কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউজ মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কাশেম সিকদার ও রেস্তোরাঁ মালিক সমিতির সিনিয়র সহসভাপতি কামরুল ইসলাম সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। পর্যবেক্ষক হিসেবে ছিলেন টুয়াকের ফাউন্ডার চেয়ারম্যান এম.এ হাসিব বাদল।
নির্বাচন ঘিরে প্রার্থী ও ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ—উদ্দীপনা সৃষ্টি হয়। ভোটগ্রহণ পরিদর্শন করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান ও সাংসদ আশেক উল্লাহ রফিকসহ পুলিশ ও জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION